আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আমির

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ইংল্যান্ড সফরের দল থেকে গত মাসে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। অবশেষ দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের পিতা হলেন পাকিস্তানি এ বাঁহাতি পেসার।

বৃহস্পতিবার টুইটারে সদ্য জন্ম নেওয়া মেয়ের ছবি পোস্ট করে ভক্তদের সুসংবাদটি জানিয়েছেন তিনি। ক্যাপশনে আমির লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, অবশেষে আল্লাহর রহমতে পৃথিবীতে এলো জয়া আমির।’ এই ক্রিকেটারের স্ত্রী নারজিস খান এবং তাদের দ্বিতীয় সন্তান সুস্থ আছেন।

এদিকে আমিরের সন্তান আগমনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সতীর্থ হাসান আলী, সোহেল তানভীর, ‍জুনায়েদ খান, উমরগুলসহ পাকিস্তানের অনেক সাবেক-বর্তমান ক্রিকেটার।

হাসান আলী লিখেছেন, ‘মাশাআল্লাহ ভাই, অভিনন্দন।’ সোহেল তানভীর বলেছেন, ‘তোমাকে ও তোমার পরিবারকে অভিনন্দন!’ জুনায়েদ খান লিখেছেন, ‘তুমি খুবই ভাগ্যবান ভাই।’

২০১৬ সালে প্রেমিকা নারজিস খানকে বিয়ে করেন বাঁহাতি পেসার আমির। নারজিস পাকিস্তানি বংশোদ্ভূত বৃটিশ নাগরিক। তাদের বড় মেয়ের নাম মিনসা আমির জন্ম নেয় বিয়ের পরের বছর। আমির ও নারজিস দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত তাদের ভালো-খারাপ মুহূর্তগুলো শেয়ার করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ