আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

স্বামী-স্ত্রীর ‘গিরগিটি’

জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। অভিনয় ক্যারিয়ারে অনেক নাটক-টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন তারা।

এবার থ্রিলার ঘরানার সাত পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করলেন তারা। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘গিরগিটি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান।

নাটকটির গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, অহনা-রাশেদ দম্পতির  আনন্দের সংসার। একটি ফোন কলকে কেন্দ্র করে এই আনন্দের রং ফিকে হয়ে আসে। শুরুতে স্ত্রীর কাছে আসা ফোন কলকে গুরুত্ব দেয়নি রাশেদ। কিন্তু প্রথম থেকেই ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার। কারণ ফোনের অপর প্রান্তের লোকটি এমনভাবে কথা বলে যেন সে তার পূর্বপরিচিত।

ক্রমান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে অহনাকে। রাশেদকে ডিভোর্স দেওয়ার জন্য অহনাকে এক সপ্তাহের আল্টিমেটাম দেয়। নাহলে অহনার অজানা অতীত ফাঁস করে দিবে। বাধ্য হয়ে পুলিশের শরণাপন্ন হয় তারা। তারপর গল্প ভিন্ন দিকে মোড় নেয় বলে জানান এই পরিচালক।

এতে অহনা-রাশেদ দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। এছাড়াও অভিনয় করেছেন—তারিক আনাম খান, ইন্তেখাব দিনার প্রমুখ। ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ