আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঘাটাইলের জোড়দিঘীতে গলায় রড ঢুকে নির্মান শ্রমিকের মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ ঘাটাইলে গলার ভেতর দিয়ে রড ঢুকে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুলাই) বিকেলে উপজেলার জোড়দিঘী গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম ফারুক হোসেন (২০)। তিনি সখীপুর উপজেলার কালিয়া ইউনিয়নের কুতুবপুর শাপলাপাড়া গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফারুক ও তাঁর ভাই রুবেল ঘাটাইলের জোড়দিঘী এলাকায় দেলোয়ার হোসেনের বাড়িতে পাকা ভবন নির্মাণে শ্রমিক হিসেবে কাজ করছিলেন। দুপুরে রুবেল নিচ থেকে রড কাঁধে নিয়ে তৃতীয় তলায় উঠছিলেন। এ সময় কাঁধ থেকে ফসকে একটি রড নিচে পড়ে যায়। রডটি নিচে দাঁড়িয়ে থাকা তাঁর ভাই ফারুকের গলার ভেতর দিয়ে ঢুকে যায়।

অন্য শ্রমিকেরা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা রাজিয়া সুলতানা বলেন, রডটি গলার ভেতর দিয়ে ঢুকে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়ে হাসপাতালে আনার আগেই ওই শ্রমিকের মৃত্যু ঘটে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, ঘটনাটি ঘাটাইল থানা এলাকায় ঘটেছে। লাশ এখনো হাসপাতালেই আছে।

বিষয়টি নিয়ে ঘাটাইল থানায় মামলা হলে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। আর যদি কোনো পক্ষের অভিযোগ না থাকে তাহলে ঘাটাইল থানার ওসির অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ