আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

অবশেষে মধুপুর বাসস্ট্যান্ডে নির্মাণ হচ্ছে যাত্রী ছাউনি

মধুপুর প্রতিনিধিঃ মধুপুরে অবশেষে নির্মাণ হচ্ছে যাত্রী ছাউনি। মধুপুরবাসির বহুল প্রত্যাশিত ও জনদুর্ভোগ লাঘবে মধুপুর বাসস্ট্যান্ডে অত্যাধুনিক সুবিধা সম্পন্ন যাত্রী ছাউনির ঢালাই কাজ চলছে। মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ সবসময় কাজটির তদারকি করছেন এবং নিয়মিত পরিদর্শন করছেন।

মধুপুরের বাসস্ট্যান্ডের উপর দিয়ে নিত্যদিনই শত শত যাত্রী ও গাড়ি চলাচল করে থাকে৷ কিন্তু দুঃখের বিষয় হচ্ছে যে, মধুপুরে কোনো যাত্রী ছাউনি না থাকায় (পূর্বে একটি যাত্রী ছাউনি ছিল কিন্তু তা হকাররা দখল করে নিয়েছেন) যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছিল। এতে বিশেষ করে বর্ষাকালে, প্রচণ্ড রোদ, ঝড়-বৃষ্টি ও তুফানে যাত্রীসাধারণকে দোকানপাট, মার্কেট ও মসজিদের সামনে আশ্রয় নিয়ে ঘণ্টার পর ঘণ্টা যানবাহনের জন্য দাঁড়িয়ে থাকতে হয়। পুরুষ যাত্রীর তেমন সমস্যা না হলেও নারী যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়। যাত্রী ছাউনি না থাকায় দোকানের সামনে বেঞ্চে বসে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হয়। অবশেষে বহুল প্রত্যাশিত মধুপুর বাসস্ট্যান্ডে যাত্রী ছাউনির ঢালাই কাজ চলছে।

মধুপুরে কয়েকজন পথচারী ও যাত্রীরা জানান, “যাত্রী ছাউনি না থাকায় আমাদের অনেক ভোগান্তি পোহাতে হচ্ছে। কিন্তু এখন যাত্রী ছাউনির নির্মাণ কাজ শুরু হওয়ায় আমরা অনেক খুশি ও আনন্দিত। এতে করে আমাদের ভোগান্তি ও জনদুর্ভোগ লাঘব হবে।”

মধুপুর বাসস্ট্যান্ডে বর্তমানে একটি যাত্রী ছাউনির নির্মাণ কাজ ও ঢালাই কাজ চলমান রয়েছে৷ এছাড়াও পশ্চিমপাশে আরও একটি যাত্রী ছাউনি তৈরি করা হবে অতি শীঘ্রই।

উল্লেখ্য যে, সিএমবির সদস্যরা পূর্বের যাত্রী ছাউনিটি দীর্ঘদিন যাবত অজ্ঞাত কারণে এবং অসৎ উদ্দেশ্যে লিস দিয়েছেন এবং সেখানে বর্তমানে হকাররা ব্যবসা করতেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap