আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদে মধুপুরে ওলামা পরিষদ ও তাওহীদি জনতার বিক্ষোভ সমাবেশ

মধুপুর প্রতিনিধিঃ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শনকারী বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের মধুপুর ওলামা কেরাম ও তাওহীদি জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ২ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দে পিরোজপুর বাজার হতে তাদের এই প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয় এবং মধুপুর বাসস্ট্যান্ড চত্বরে এসে অবস্থান নেয় ও প্রতিবাদ মূলক আলোচনা করেন ওলামায়ে কেরামগণ।
মধুপুরের সর্বস্তরের তাওহিদী নবীপ্রেমিকদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল জনবিস্ফোরণে রূপান্তরিত হয়। নবী প্রেমিকদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি মধুপুরের প্রধান শহর দিয়ে প্রদক্ষিণ করে মধুপুর কেন্দ্রস্থল বাস স্ট্যান্ড এসে সমবেত হয়। বিভিন্ন আলোচনায় তারা মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছে।
তাদের বক্তব্যে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জনের জন্য সকলের প্রতি আহ্বান জানান এবং ফ্রান্সের প্রেসিডেন্ট কে প্রকাশ্য মাপ চাওয়ার আহ্বান জানান।
মহানবী সাল্লাল্লাহু আলাইহিস সালামের অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মধুপুরের সর্বস্তরের আলেম-ওলামা ব্যবসায়ীগণ ও সুশীল সমাজ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ