আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঘাটাইলে বিয়ের আগের রাতে প্রেমিকের সাথে মেয়ে উধাও বাবার আত্মহত্যা

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল প্রতিনিধিঃ বিয়ের আগের রাতে প্রেমিকের সঙ্গে উধাও মেয়ে সেই ক্ষোভে বাবার আত্মহত্যা ৷ ঘটনাটি ঘটেছে ঘাটাইল উপজেলার শালিয়াবহ গ্রামে ৷ স্থানীয়রা জানায়, মেয়েটির নাম সাথী আক্তার (১৬) সে মাটিআটা দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরিক্ষার্থী ছিল ৷ তার সঙ্গে একই গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের কলেজ পড়ুয়া ছেলে মাসুদের (১৯) প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে জানতে পারেন বাবা। বিষয়টি নিয়ে মেয়ের সঙ্গে কথা বললে সে অস্বীকার করে। তবে এমন ঘটনা শোনার পর বিয়ের বয়স না হলেও তিনি মেয়ের বিয়ে দিতে উঠেপরে লাগেন। এসময় কোনো পছন্দ আছে কিনা তা মেয়ের কাছে জানতে চান। পছন্দ নেই এবং পরিবারের মতামতেই বিয়ে করবেন বলে জানান সাথী। সম্মতি পেয়ে বাবা জাহাঙ্গীর একই উপজেলার কুশারিয়া গ্রামে মেয়ের বিয়ে ঠিক করেন। বিয়ের দিনক্ষণ ঠিক করা হয় ২ নভেম্বর সোমবার। কিন্তু বিয়ের ঠিক আগের রাতেই প্রেমিকের সাথে পালিয়ে যায় সাথী ৷ লজ্জায় ও ক্ষোভে বাড়ির পাশে কাঠাঁল গাছে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে ৷
স্থানীয় ইউপি সদস্য মো. সফর আলী বলেন, মেয়ের এমন ঘটনার কারণেই লজ্জায় ক্ষোভে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে প্রতিবেশীর কাছ থেকে জানতে পেরেছি। এদিকে ছেলে এবং মেয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি বলে জানায় পরিবার।
ধলাপাড়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. আরিফুল হাসান বলেন, এ ঘটনায় কেউ বাদী হয়ে মামলা করেননি, অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap