আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সন্ত্রাসী হামলার শিকার যুগান্তর সাংবাদিকের বাসায় ভাইসচেয়ারম্যান কাজী আরজু

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল প্রতিনিধিঃ সন্ত্রাসী হামলায় আহত দৈনিক যুগান্তরের সাংবাদিক খান ফজলুর রহমানকে দেখতে পৌরসভার কলেজ পাড়াস্থ বাসায় যান ঘাটাইল উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান কাজী আরজু ।
২ ঘন্টা সময় সেখানে অবস্থান করে তার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। এ সময় সাংবাদিকদের কাছে হামলাকারির দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন তিনি বলেন, শীঘ্রই নির্ভীক সাংবাদিক খান ফজলুর রহমান সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে এ দোয়া করেন। খান ফজলুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার সময় ভিডিও ধারণ করে উপযুক্ত প্রমাণ ধরে রাখার জন্য ঘাটাইল মিডিয়ার পরিচালক আশিককেও ধন্যবাদ জানান।
উল্লেখ যে গত ১/১১/২০ রোববার রাত ৯ টার দিকে উপজেলা পরিষদ মার্কেটের সুমনের ফাষ্ট ফুডের দোকানে বসে কয়েকজন সহকর্মী সাংবাদিকদের নিয়ে চা খাচ্ছিলেন। এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে রক্তাক্ত জখম করে। পরে সহকর্মী সাংবাদিকরা মুমুর্ষ ও রক্তাক্ত অবস্থায় তাকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে তার প্রচুর রক্তক্ষরন হয় ও মাথার পিছন দিকে ৫টি সেলাই দিতে হয়।
৩দিন চিকিৎসার পর বুধাবার বিকেলে ছাড় পত্র নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরেন। পুরোপুরি সুস্থ্য হতে একটু সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap