আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সরকারের বিকল্প শক্তি হচ্ছে জাপা

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় পার্টিকে (জাপা) সরকারের একমাত্র বিকল্প শক্তি হিসেবে দাবি করেছেন দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বুধবার (১১ নভেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে খুলনা মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ দাবি করেন।

জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টিই হচ্ছে সরকারের একমাত্র বিকল্প শক্তি। দ্বিতীয় বিকল্প শক্তি হয়েও বিএনপি রাজনীতির মাঠে দাঁড়াতে পারছে না। তাদের আপসহীন নেত্রী এমন আপস করেই জেল থেকে বের হয়েছেন, তিনি দেশ ও মানুষের স্বার্থে একটি কথাও বলতে পারছেন না। তাদের আরেক নেতার প্রতি বিএনপির নেতাকর্মীদের আস্থা নেই। দেশের মানুষও বিএনপির কাছে প্রত্যাশা করে না।

তিনি বলেন, উন্নয়ন ও সুশাসনের সঙ্গে দেশ পরিচালনার অভিজ্ঞতা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে সক্রিয় আছে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলের গৌরবোজ্জ্বল ঐতিহ্য নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকেই সরকারের বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাসী একটি রাজনৈতিক শক্তি। জাপা যতবার আওয়ামী লীগকে সমর্থন করেছে, ততবারই আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে। তাই আমাদেরকে বাদ দিয়ে কোনো রাজনৈতিক শক্তিই রাষ্ট্র পরিচালনার স্বপ্ন দেখতে পারবে না।

এ সময় বক্তব্য রাখেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (খুলনা বিভাগ) সাহিদুর রহমান টেপা, অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার।

ধর্মবিষয়ক সম্পাদক ও খুলনা মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এস.এম. আল যুবায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুরুল হোসেন মঞ্জু, এম.এ. রাজ্জাক খান, খুলনার মেয়রপ্রার্থী এস.এম. মুশফিকুর রহমান, হাজি মোশাররফ হোসেন, নাজমুল কবির সাদী, তৈয়মুর হোসেন শাহীন, কাজী শহিদুল কাদের উৎসব, শাহরিয়ার নাজিম, শাহানুর রশীদ রাসেল, এস.এম. আনিছুর রহমান, কাজী এনায়েত হোসেন, আব্দুর রহমান, বিষ্ণুপদ রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ