আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদেউপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজুর মোটরসাইকেল শোভাযাত্রা

কালিহাতী প্রতিনিধিঃ আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজুর মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে তার নিজ বাসার সামনে থেকে শোভাযাত্রাটি শুরু করে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড প্রদক্ষিণ শেষে পূনরায় তার বাসার সামনে এসে শেষ হয়।

এসময় রাজু বলেন, মুক্তিযুদ্ধের সুতিকাগার কালিহাতী। এই কালিহাতীতে আমি ছাত্রলীগের নেতৃত্ব দিতে দিতে এখন উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে থেকে নেতৃত্ব দিচ্ছি। সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী দীর্ঘদিন ধরে রাজনৈতিক ও সামাজিক কর্মসূচির মাধ্যমে নিজেকে নির্বাচনের জন্য প্রস্তুত করার চেষ্টা করেছি। রূপকল্প ২০৪১ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা ত্যাগী, শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন সেই বিবেচনায় আমি শতভাগ আশাবাদী দলীয় মনোনয়ন আমিই পাবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কালিহাতী ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কাশেম, কালিহাতী পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রবিন খান, পৌর ছাত্রলীগের আহবায়ক আহবায়ক রিফাত আল খালিদ, কালিহাতী প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কালিহাতী অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের রোড সেক্রেটারি সাইদুর রহমান ও কালিহাতী পৌর আওয়ামীলীগ নেতা আনছার আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap