মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সাবেক ইমও‘র রহস্যজনক মৃত্যু

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১১৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সাবেক ইমার্জেন্সী মেডিকেল অফিসার (ইমও) ডা. মোফাজ্জল হোসেনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (৬ মার্চ) সকালে দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের শুভকী-কৈজুরি গ্রামে নিজ বাড়িতে ওই মৃত্যুর ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত কবীর উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানায়, ডা. মোফাজ্জল হোসেনের একমাত্র কন্যা মৌরি তার ঢাকার বাসাসহ নানা সম্পদ কৌশলে লিখে নেন। গ্রামের বাড়ির সম্পত্তির জন্য বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্যের পর দীর্ঘদিন ধরে স্নায়ুযুদ্ধ চলছিল। তিনি চাকরি থেকে অবসর নেওয়ার পর গত ছয়মাস ধরে গ্রামের বাড়িতে বসবাস করছেন। এ ছয় মাসের মধ্যে ডা. মোফাজ্জল হোসেনকে তার স্ত্রী বাড়ির বাইরে যেতে দেননি। এছাড়া ওই বাড়িতে প্রতিবেশি কাউকে যেতে দেওয়া হতো না। মেয়ে ও স্ত্রী বাড়ির বাইরে গেলে তাকে ঘরে তালাবদ্ধ করে রাখা হতো।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে স্বামীর বাড়ি থেকে তার মেয়ে মৌরি বাড়িতে আসেন। বুধবার (৬ মার্চ) সকালে প্রতিবেশিরা জানতে পারেন, ডাক্তার মোফাজ্জল হোসেন মৃত্যুবরণ করেছে। নিহতের চাচাত ভাই আব্দুর রউফ সরকার জানান, ডা. মোফাজ্জল হোসেন দীর্ঘ ১২ বছর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন। চাকরি শেষে তিনি ঢাকায় না থেকে গ্রামের বাড়িতে বসবাস করছিলেন। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাতে ডা. মোফাজ্জল হোসেনের একমাত্র মেয়ে মৌরি ও স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। ভোরে তিনি জানতে পারেন, তার ভাই ডা. মোফাজ্জল হোসেন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছে। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্টে তার গলায় ক্ষত ও দুই কানের নিচে আঘাতের চিহ্ন দেখা গেছে। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights